আমি সুখী
- আবু নাছের জুয়েল ২৮-০৪-২০২৪

ঝি,ঝি পোকাড় ডাক শুনছি,
অন্ধকারে পথ হারাচ্ছি,
আন্ধকার আর নিস্তব্দতা মিলে মিশে ,
আমায় ভয় দেখাচ্ছে৷
একটুও আলো নেই কোথাও,
চারিদিকে ভয় আর অন্ধকার৷

আজ আমি খুব একা,
আমার চারপাশ জনমানব শূন্য৷
কোথাও কেউ নেই,
নেই কোন প্রেমে ভরা আকুতি৷
যদি বুঝতে পারতাম এতটা একলা হব,
তবে দিনগুলোকে জমিয়ে নিতাম,
ভুল গুলোকে পথ দেখাতাম৷

তবু আজ মনে বিশাল আনন্দ,
যখন শুনতে পাই,
তুমি মুক্ত বিহঙ্গের মতন ঘুড়ে বেড়াও,
তুমি পেয়েছ তোমার সুখেরনীড়৷
মনে পড়ে,
তোমায় বলেছিলাম,
তোমার সুখেই সুখি আমি ,
তোমার দুখেই দুখি,
আজ সত্যিই আমি সুখি৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।